গোমস্তাপুরে আওয়ামী লীগের ৭৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন ।

ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট
৭০

আমিনুল ইসলাম :সিনিয়র স্টাফ রিপোর্টার

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে।
শুক্রবার (২৩ জুন) সকাল দশটায় উপজেলা আওয়ামী লীগের আয়োজনে রহনপুর কলোনী মোড়স্হ উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে পতাকা উত্তোলন ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্যদান, এক মিনিট নিরবতা। আওয়ামী লীগ কার্যালয় থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে রহনপুর পৌর এলাকার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে এসে শেষ হয়। শেষে আলোচনা সভা অনুষ্ঠিত হয় আলোচনা সভায় সভাপতিত্ব করেন সাবেক জাতীয় সংসদ সদস্য ও সভাপতি গোমস্তাপুর উপজেলা আওয়ামী লীগ মোহাঃ গোলাম মোস্তফা বিশ্বাস।

- Advertisement -

বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নজরুল ইসলাম, জেলা কৃষক লীগের সহ সভাপতি ক্ষিতিশ চন্দ্র আচারী,
উপজেলা পরিষদের (সাবেক) ভাইস চেয়ারম্যান দেলুয়ার হোসেন বুলবুল, জেলা ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা তাজুল ইসলাম সোনার্দী, রহনপুর পৌর সাধারণ সম্পাদক ও (সাবেক) মেয়র গোলাম রাব্বানী বিশ্বাস, উপজেলা আওয়ামী যুবলীগ সাধারন সম্পাদক সেরাজুল ইসলাম টাইগার।
উপস্থিত ছিলেন বোয়ালিয়া ইউনিয়ন চেয়ারম্যান সামিউল আলম শ্যামল, উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহারিয়া জামান আনসারী, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম জয়,
বোয়ালিয়া ইউপি সদস্য ও আওয়ামী যুবলীগ সাধারন সম্পাদক রমজান আলী।

আরো উপস্থিত ছিলেন জেলা, উপজেলা পৌর ও ইউনিয়ন আওয়ামীলীগ সহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। আলোচনা শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ তাঁর পরিবার ও মুক্তিযুদ্ধে নিহত সকল শহিদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

এই বিভাগের আরও সংবাদ