সোমবার ,  ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ||  ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ -  গ্রীষ্মকাল

গাইবান্ধার ফুলছড়িতে শাশরুদ্ধকর ফাইনাল ফুটবল খেলায় সানন্দবাড়ি চ্যাম্পিয়ন।

প্রকাশিত হয়েছে-

জেলা প্রতিনিধি: জামালপুর।

গাইবান্ধা জেলার ফুলছড়ি উপজেলার জিগাবাড়ি উচ্চ বিদ্যালয় মাঠে লক্ষ লক্ষ ফুটবল প্রেমী দর্শকদের উপস্থিতিতে অনুষ্ঠিত হলো বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্ট- ২০২২ ইং। জামালপুর জেলার সানন্দ বাড়ি ফুটবল একাদশ বনাম গাইবান্ধা জেলার মোল্লারচর ফুটবল একাদশের ফাইনাল খেলাটি অনুষ্ঠিত হয়েছে , প্রথম পুরস্কার মোটরসাইকেল ও দ্বিতীয় পুরস্কার রেফ্রিজারেটর (ফ্রিজ) দল দুইটি বিভিন্ন দলের সাথে পর্যায়ক্রমে জয়লাভ করে ফাইনাল খেলায় অংশগ্রহণ করার যোগ্যতা অর্জন করে।
ফুটবল খেলা উদ্বোধন করেন গাইবান্ধা জেলার, ফুলছুরি ও সাঘাটা আসনের সম্মানিত সংসদ সদস্য জনাব মাহমুদুল হাসান রিপন (সাবেক সভাপতি বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ,) উপস্থিত ছিলেন জিএম সেলিম পারভেজ উপজেলা চেয়ারম্যান ফুলছড়ি, ফারজানা রাব্বি বুবলি সাধারণ সম্পাদক ফুলছড়ি উপজেলা আওয়ামী লীগ,আবুশামা অসকস-
বাংলাদেশ,কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ও সভাপতি জামালপুর জেলা শাখা,, গোলাম ফারুক মনা সভাপতি জেলা ফুটবল অ্যাসোসিয়েশন গাইবান্ধা, আলমগীর হোসেন জেলা ক্রিড়া অফিসার গাইবান্ধা,প্রফেসর রফিকুল ইসলাম, প্রফেসর তারিকুল, চেয়ারম্যান মোল্লারচর ইউনিয়ন, চেয়ারম্যান এরান্ডা বাড়ি, জিগাবাড়ী হাই স্কুলের প্রধান প্রধান রফিকুল ইসলাম, আবুল হাসেম মাস্টার, জামাত আলী,বিশিষ্ট ব্যবসায়ী শফিকুল, তরুণ সংগঠক বাবুল আক্তার,উভয় দলের কর্মকর্তা ও শুভাকাঙ্ক্ষী , উপজেলা প্রশাসনের প্রশাসনিক লোকজন দলের সমর্থক সহ লক্ষ লক্ষ ফুটবলপ্রেমী জনগণ খেলাটি সুশৃঙ্খলভাবে উপভোগ করেন। প্রতিযোগিতা পূর্ণ প্রথম পর্বের পূর্ণাঙ্গ খেলায় কোন দল গোল করতে সমর্থ্য না হওয়ায় দ্বিতীয় অর্ধে ১০ মিনিট বিরতিহীন খেলা পরিচালনা করা হয় সেই সময় গোল না হওয়ায় আয়োজক কমিটি ও উভয় দলের সমন্বয়ে খেলাটি ট্রাইবেকারের সিদ্ধান্ত হয়, টাইব্রেকারে ৪/২ গোলে সানন্দ বাড়ি ফুটবল একাদশ জয়ী হয়। ফলশ্রুতিতে জিতে যায় ‌জিগাবাড়ি আয়োজক কমিটি,, ** চ্যাম্পিয়ন হয় সানন্দবাড়ী ফুটবল একাদশ এবং রানার্সআপ হয় মোল্লার চর ফুটবল একাদশ।
ম্যান অফ দ্যা ম্যাচ নির্বাচিত হয়ে পুরস্কার গ্রহণ করে সানন্দবাড়ি ফুটবল একাদশের গোলরক্ষক তুষার,, চ্যাম্পিয়ন দলটির ম্যানেজার ও কোচের দায়িত্ব পালন করেন যথাক্রমে রবিউল ইসলাম ও সাবেক খেলোয়ার হাসমত আলী,।