শুক্রবার ,  ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ||  ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ -  বসন্তকাল

কালীগঞ্জে পতিতা এনে দেহ ব্যবসা বন্ধ ও দুই সাংবাদিকের নামে মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন

প্রকাশিত হয়েছে-

জিএম মামুন বিশেষ প্রতিনিধি:
কালিগঞ্জে অসামাজিক কার্যক্রম বন্ধ ও দুই সাংবাদিকের নামে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

উপজেলার কুশুলিয়া ইউনিয়ানের মহৎপুর গ্রামের আয়ুব আলী ও তার স্ত্রীর বিরুদ্ধে এ মানব বন্ধনের আয়োজন করে এলাকাবাসী।

রোববার (২৭ নভেম্বর) বিকাল ৪টায় মহৎপুর হাটখোলায় শেখ ফিরোজ আহম্মেদের সভাপতিত্বে আছানুর রহমানের সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন মাহমুদা খাতুন, মোছাঃ নাছরিন সুলতানা,আঃ রাজ্জাক,মাহফুজ, মোঃ মোমিন, ছাত্রলীগ নেতা পাভেল, মজনুর রহমান প্রমুখ।
এ সময় বক্তারা বলেন মহৎপুর গ্রামের জবেদ আলীর পুত্র আয়ুব আলী হাজাম ও তার স্ত্রী মাজেদা খাতুনের বাড়িতে বিভিন্ন জেলার রমণী পতিতা এনে দেহ ব্যবসা ও মাদক কারবারের কারনে একটি এলাকা নষ্ট হয়ে যাচ্ছে। উঠতি বয়সী ছেলে মেয়েরা খুব সহজেই মাদক সহ অসামাজিক কার্যকলাপে যুক্ত হয়ে পড়ছে।
তাদের এই অনৈতিক কার্যক্রম এর সংবাদ প্রকাশ করায় দৈনিক আজকের সাতক্ষীরা ও আমাদের দেশ পত্রিকার স্টাফ রিপোর্টার সাংবাদিক জি এম মামুন ও দৈনিক সাতঘরিয়া ও আলোকিত সকালের স্টাফ রিপোর্টার আরাফাত আলীর বিরুদ্ধে মিথ্যা হয়রানী মূলক ধর্ষনচেষ্টা মামলা দিয়েছে তার স্ত্রী। তাদের বাড়িতে অসামাজিক কার্যকলাপ বন্ধ ও সাংবাদিকদের নামে মিথ্যা মামলা প্রত্যাহারের জন্য প্রশাসনের নিকট আহবান জানান তারা।
এ সময় আরও বক্তব্য রাখেন কুশুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম মোহাম্মদ আব্দুল্লাহ তিনি বক্তাদের সাথে একত্বতা প্রকাশ করে বলেন, এলাকায় শুধু আয়ুব আলী নয় সকল অসামাজিক কার্যক্রম পরিচালনা কারি ও মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে সামাজিক প্রতিরোধ গড়ে তুলতে হবে।
প্রসংগত গত দেড় বছর যাবত আয়ুব আলীর বাড়িতে দেহ ব্যবসা চলছিল। গত ১৪ নভেম্বর স্থানীয়রা নারী সহ আয়ুব আলীকে আটক করে পুলিশের হাতে তুলে দেয়। পরের দিন সকালে ভুয়া কাবিন নামা দেখিয়ে আয়ুব আলী ও তার কথিত স্ত্রী মর্জিনা খাতুন পুলিশি হেফাজত থেকে মুক্তি পায়।
সে সংবাদ বিভিন্ন গনমাধ্যমে প্রকাশ করায় দুই সাংবাদিকের নামে কাল্পনিক কাহিনি সাজিয়ে আয়ুব আলীর স্ত্রী মাজেদা খাতুন কে বাদি করে আদালতে মিথ্যা ধর্ষনচেষ্টার মামলা দায়ের করে।