কালিগঞ্জ রায়পুর স্ট্যান্ডে ট্রাক চাপায় পিষ্ট হয়ে নিহত -১

ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট
৯৫

জিএম মামুন নিজস্ব প্রতিনিধি :
কালিগঞ্জ উপজেলার রায়পুর বাস স্ট্যান্ড সংলগ্ন সড়ক দুর্ঘটনায় অলিউর রহমান সজিব (২১) নামে এক যুবক নিহত হয়েছে। নিহত ওই যুবক শ্যামনগর উপজেলার ভুরুলিয়া ইউনিয়নের মাজাট অনন্তপুর গ্রামের বাবু গাজীর ছেলে।

প্রত্যক্ষদর্শী রায়পুর ও নরোআরকাটি গ্রামের আব্দুর রাজ্জাক, আনিসুর রহমান, জাকির হোসেন, মনিরুজ্জামান, শফিকুল ইসলামসহ আরো অনেকে জানায়,

- Advertisement -

রবিবার বিকাল ৫ টার দেকে শ্যামনগর টু কালীগঞ্জ মহাসড়কের রায়পুর বাসস্ট্যান্ড সংলগ্ন এলাকায় কুশুলিয়া থেকে আম বোঝাই একটি ট্রাক যার নং- (যশোর ড ১১-১৩১২) মৌতলা ক্রসিং রাস্তা দিয়ে ঘটনা স্থলে পৌঁছালে রাস্তার অপর সাইটে আসরের নামাজ পড়তে আসা অলিউর রহমান ট্রাকের বেপরোয়া গতি দেখে দাঁড়িয়ে ছিলেন।

পরবর্তীতে শ্যামনগর থেকে আম বোঝাই করে ছেড়ে আসা ট্রাকটি বেপরোয়া গতিতে এসে ওলিউর রহমানকে মুখে করে নিয়ে চলে আসে।

স্থানীয় জনগণ ফায়ার সার্ভিসে খবর দিলে ফায়ার সার্ভিস এসে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়, স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত ডাক্তার তৈবুর রহমান অলিউর রহমানকে মৃত্যু বলে ঘোষণা করেন।

এ বিষয়ে কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মামুন রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘাতক ট্রাকটিকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে কিন্তু ট্রাক ড্রাইভারকে আটক করা সম্ভব হয়নি।

তিনি আরো বলেন, এখনো পর্যন্ত নিহতের পরিবার থেকে কোন প্রকার অভিযোগ পাওয়া যায়নি, অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই বিভাগের আরও সংবাদ