কালিগঞ্জ মৌতলায় ফিল্মস্টাইলে জমি দখল ও মারপিট আহত-৩

{"remix_data":[],"remix_entry_point":"challenges","source_tags":[],"origin":"unknown","total_draw_time":0,"total_draw_actions":0,"layers_used":0,"brushes_used":0,"photos_added":0,"total_editor_actions":{},"tools_used":{},"is_sticker":false,"edited_since_last_sticker_save":false,"containsFTESticker":false}
ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট

স্টাফ রিপোর্ট

বৈষম্য বিরোধী ছাত্র-জনতার সরকার পতনের আন্দোলনে ৫ আগস্ট দেশ যখন দ্বিতীয়বার স্বাধীন হয়েছে। ঠিক তখনই একদল কুচক্রী মহল তাদের নিজের স্বার্থ হাসিলের জন্য বিভিন্নভাবে মানুষকে মারপিট সহ হত্যার চেষ্টা করেছে। সেই ধারাবাহিকতায় ৫ আগস্ট রাতে সাতক্ষীরার কালীগঞ্জ উপজেলা মৌতলা ইউনিয়নের। পূর্ব মৌতলা গ্রামের শেখ শাহজাহানের পুত্র ভূমিদস্যু সন্ত্রাসী শেখ জাহিদ হোসেন, শেখ জাবের হোসেন (স্কাই) শেখ জুনায়েদ হোসেনের শেখ জাকির হোসেনের নেতৃত্বে।
পূর্ব মৌতলা গ্রামের শেখ আমিনুর রহমান গ্যাং দের মৌতলা মৌজায় ৯/৫০ শতক জমির উপরে ফিল্ম স্টাইলে দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে বেআইনিভাবে জমি দখল নিতে আসে। সাথে সাথে জানতে পেরে আমিনুর গ্যাং বাধা প্রদান করিলে। জমির মালিক মৃত শেখ মনসুর আলীর পুত্র আমিনুর রহমান,মমিনুর রহমান, রেজানুর রহমান, এক পর্যায়ে হত্যার উদ্দেশ্যে মমিনুর রহমানকে ভূমি দস্যু চার ভাই মিলে শরিলে বিভিন্ন স্থানে লোয়ার রড মোটরসাইকেলের হাইডোলিক দেশীয় দা দিয়ে শরীরের ডান পা ভেঙ্গে দ্বিখন্ডিত করে দেয় এবং দা দিয়ে কোপ দিতে থাকে। এবং আমিনুর রহমানের মেজ মেয়ে আফসানা মিমিকে মোটরসাইকেলের হাইড্রোলিক দিয়ে স্তন এবং পায়ে আঘাত করে এবং শালীনতা হানি করে। পথচারী শ্যামনগর থানাধীন মাজাট অনন্তপুর গ্রামের মোঃ আব্দুর রশিদ গাজীর পুত্র মোঃ সেলিম রেজা মধ্যযুগীয় মার দেখে রাস্তার উপরে দাঁড়িয়ে পড়ে। সন্ত্রাসীরা মোবাইলে ভিডিও ধারণ করছে সন্দেহজনক ভাবে আচঙ্ক প্রচুর মার পীট সহ তার নিজের ব্যবহৃত বাজাজ সিটি হান্ড্রেড মোটরসাইকেল রড এবং হাইডোলিক দিয়ে ভেঙ্গে দেয়। এবং সন্ত্রাসীরা বলতে থাকে দেশে আর কখনো বিচার স্থাপন হবে না। তোদেরকে মেরে ফেললেও কোন মামলার ভয় নেই। প্রসঙ্গত এই জমি বিজ্ঞ আদালতে মামলা বিচারাধীন শেষে আমিনুর গ্যাংদের পক্ষে আদালত রায় প্রদান করেন।

- Advertisement -

এই বিভাগের আরও সংবাদ