এস এম জগলুল হায়দার এমপি সাধারণ মানুষের মন জয় করা অন্যতম ব্যক্তিত্ব।

ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট
৭৪

এস এম জগলুল হায়দার এমপি সাধারণ মানুষের মন জয় করা অন্যতম ব্যক্তিত্ব।

মোঃ ফরিদ উদ্দিন বিশেষ প্রতিনিধি ।
সাতক্ষীরা -৪শ্যামনগর আংশিক কালিগঞ্জ আসন থেকে দুই দুই বারের সংসদ সদস্য হয়ে রাজনীতি স্বেচ্ছাসেবী বিভিন্ন প্রয়োজনে কাজ করতে গিয়ে সাধারণ মানুষ তাঁকে যতবার ফোন দিয়েছে কখনো নিরাশ করেনি।
কখনো জিজ্ঞেস করেনি তুমি কে? শুধুমাত্র নির্বাচনী এলাকায় বাড়ি এটুকুই যথেষ্ট। কোন দল? কোন মত? কোন বংশের ছেলে? কোনটিই কখনো জানতে চাইনি।

- Advertisement -

শুধু তাই নয় গত কয়েকবছর ধরে (সংসদ অধিবেশন ছাড়া) তিনি কখনো এলাকা ছেড়ে বাহিরে যাননি।

তাঁর সঙ্গে যখনি সাধারণ মানুষ ফোনে যোগাযোগ করেছে রাস্তা ঘাটে বাজারে কম্বা বাসায় গিয়ে দেখা করার চেষ্টা করছে শত ব্যস্ততার মাঝেও দিন কিংবা রাত কখনো বিরক্তি প্রকাশ করতে দেখিনি। বরং সুন্দর সুপরামর্শ দিয়ে উপকৃত করেছেন সবসময়। অসহায় মানুষ গুলো তাঁর পরামর্শে উপকৃত হয়েছে। এইজন্য সাধারন মানুষ তাকে নাম দিয়েছে” জনবন্ধূ”

একজন সংসার সদস্য এমনি হওয়া উচিত। যে কাদামাটির গায়ে মেখে বেড়ে ওঠা। যে গাঁয়ের বাতাসে শিশু, শৈশব ও কৈশোরের দুরন্তপনা কাটিয়েছি, সেই মাটি ও মানুষের প্রতি এতটুকু দায়বদ্ধতা, কর্তব্য ও কৃতজ্ঞতা বোধ থাকাটা অত্যান্ত জরুরী।

আপনার জন্য অন্তর থেকে দোয়া ও শুভ কামনা সবসময় প্রিয় মেজো ভাই। মহান রাব্বুল আলামীন আপনার ও আপনার পরিবারের সবাইকে সুস্থ, সুন্দর, নিরাপদ ও স্বচ্ছন্দময় জীবন দান করুক।

এই বিভাগের আরও সংবাদ