এমপি জগলুল হায়দারের উঠান বৈঠক জনসভায় পরিনত

ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট
৬৯

আব্দুল আলিমঃ নিজস্ব প্রতিনিধিঃ

বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার উন্নয়ন কর্মকাণ্ড ও সফলতা তৃণমূলে পৌঁছে দিতে একের পর এক উঠান বৈঠক করে যাচ্ছেন সাতক্ষীরা ৪ আসনের সংসদ সদস্য ও শ্যামনগর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এস, এম, জগলুল হায়দার। আজ ১৩ মে শনিবার বিকাল ৫ টায় শ্যামনগর উপজেলার ভূরুলিয়া ইউনিয়নের সিরাজপুর গ্রামে উঠান বৈঠকে মানুষের ঢল নামে। এ বৈঠকে ভূরুলিয়া ইউনিয়নের বিভিন্ন এলাকা থেকে বিভিন্ন শ্রেনীপেশার নারী পুরুষ শিশু সহ বয়োবৃদ্ধরাও ছুটে আসে। উঠান বৈঠক মূহুর্তেই জনসভায় পরিনত হয়।

- Advertisement -

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নানা উন্নয়ন কর্মকাণ্ডের কথা একটু জানতে বা শুনতে অধীর আগ্রহে বসে থাকতে দেখা যায় উপস্থিত সকলের। এ সময় তৃণমূলের সাধারণ মানুষ তাদের মনের কথা, বিভিন্ন চাওয়া পাওয়া তুলে ধরেন সংসদ সদস্যর নিকট।

উঠান বৈঠকে উপজেলা আওয়ামীলীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক শেখ সিরাজুল ইসলামের সার্বিক আয়োজন ও সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন শ্যামনগর উপজেলা প্রেসক্লাব ও শ্যামনগর সদর ইউনিয়ন আওয়ীলীগের সভাপতি আলহাজ্ব জি, এম, আকবর কবীর, পাশ্ববর্তী রতনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম আলিম আল রাজি(টোকন), সিরাজপুর স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোঃ আজিয়ার রহমান, শ্যামনগর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মাহবুব বাবু, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি একরামূল হক লায়েচ, যুবলীগ নেতা ফেরদৌস হায়দার ,যুবলীগ নেতা হাসানুজ্জামান, যুবলীগ নেতা গোলাম মোস্তফা, আওয়ামী নেতা ও সাবেক ছাত্রনেতা আব্দুস সামাদ মহাজন,বাবু ব্রজেন্দ্রনাথ মন্ডল,সাবেক ইউ পি সদস্য মোঃ সিদ্দিকুর রহমান,যুবনেতা দেলোয়ার হোসেন, মনিরুল ইসলাম সহ ওয়ার্ড আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এই বিভাগের আরও সংবাদ