ঈদের আগেই কালীগঞ্জে ২৫ ভূমিহীনকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ঘর উপহার দেবেন প্রধানমন্ত্রী

জিএম মামুন নিজস্ব প্রতিনিধি

ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট
৩৫৫

জি এম মামুন বিশেষ প্রতিনিধি : পবিত্র ঈদুল ফিতরের আগেই ডিজিটাল বাংলাদেশ ও সোনার বাংলা আরো এক ধাপ এগিয়ে নেয়ার লক্ষ্যে মুজিব শতবর্ষ উপলক্ষ্যে সারা দেশে ভূমি ও গৃহহীনদের ঘর নির্মাণ করে দিচ্ছে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা সরকার।

ভূমিহীনদের প্রতিটি ঘরে দুটি শয়নকক্ষ, একটি করে বারান্দা, রান্নাঘর ও বাথরুমসহ নানা সুযোগ-সুবিধা রাখা হয়েছে। দেশে কেউ গৃহহীন থাকবে না, প্রধানমন্ত্রীর ওই ঘোষণা অনুযায়ী ভূমিহীনদের দুর্যোগ সহনীয় ওই ঘর নির্মাণ করে দেওয়া হচ্ছে। ‘আশ্রয়ণের অধিকার, শেখ হাসিনার উপহার’ এই স্লোগানে (২৬ এপ্রিল) মঙ্গলবার সকাল ১০ টায়  ভিডিও কনফারেন্সের মাধ্যমে তৃতীয় ধাপে সারা দেশে ৩২ হাজার ৯০৪ টি ঘর উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। 

- Advertisement -

এর মধ্যে সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার বিভিন্ন ইউনিয়নে প্রধানমন্ত্রীর প্রতিশ্রুতি অনুযায়ী  ঈদের আগেই ২৫ টি ভূমিহীন পরিবার পাবেন প্রধানমন্ত্রীর উপহার এই ঘর।
এ উপলক্ষ্যে কালিগঞ্জ উপজেলা মানবিক নির্বাহী অফিসার খন্দকার রবিউল ইসলাম এক প্রেস ব্রিফিংয়ের আয়োজন করেন। রবিবার ( ২৪ এপ্রিল) দুপুর ১২ টায় উপজেলা নির্বাহী অফিসারের সম্মেলন কক্ষে প্রেস ব্রিফিং অনূষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন, কালিগঞ্জ রিপোর্টার্স ক্লাবের সভাপতি ও নেওয়াজ কাওসার তুহিন, সাংগঠনিক সম্পাদক শাওন আহমেদ সোহাগ, দপ্তর সম্পাদক আরাফাত আলী, কালিগঞ্জ সমিতির সভাপতি শেখ আনোয়ার হোসেন, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সুকুমার দাস বাচ্চু ও তথ্য ও সাংস্কৃতিক সম্পাদক আহমদ উল্লাহ বাচ্চু প্রমুখ।

এই বিভাগের আরও সংবাদ