আত্রাইয়ে মন্দির পরিদর্শন করলেন বিএনপি নেতারা

ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট

মোঃ সাইদুল ইসলাম হেলাল স্টাফ রিপোর্টার নওগাঁ: নওগাঁর আত্রাইয়ে হিন্দু সম্প্রদায়ের লোকজনের ভয়ভীতি দূর করতে প্রতিটি পাড়া-মহল্লায় গিয়ে মন্দির পরিদর্শন, খোঁজখবর নেওয়া ও তাদের সঙ্গে মতবিনিময় করছেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি আত্রাই উপজেলা শাখার নেতৃবৃন্দ।
সোমবার বিকেলে নওগাঁর জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ও আত্রাই রানীনগরের মাটি ও মানুষের নেতা শেখ মো.রেজাউল ইসলাম রেজুর নেতৃত্বে দলটির নেতাকর্মীরা পাঁচুপুর জমিদারবাড়ি, খোলাপাড়া(কলেজ) পাড়া,সাহেবগঞ্জ পাল পাড়াসহ বেশকিছু এলাকার মন্দির পরিদর্শন ও হিন্দু সম্প্রদায়ের লোকজনের ভয়ভীতি দূর করার জন্য তাদের সঙ্গে মতবিনিময় করেন।

মতবিনিময়ের সময় বিএনপির নেতৃবৃন্দ হিন্দু সম্প্রদায়ের লোকজনকে কোনো ধরনের গুজবে কান না দিয়ে স্বাধীনভাবে চলাফেরাসহ স্বাভাবিক জীবনযাপনের জন্য অভয় দেন। তা ছাড়া সব রকম বিপদ-আপদে তারা পাশে থাকবেন বলে আশ্বস্ত করেন।
মন্দির পরিদর্শনে আরো উপস্থিত ছিলেন,উপজেলা বিএনপির আহ্বায়ক আলহাজ্ব মো.আব্দুল জলিল চকলেট, বিএনপি নেতা মো.তছলিম উদ্দিন,আব্দুল মান্নান সরদার,যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক মো.খোরশেদ আলম,পারভেজ ইকবাল,আশরাফুল ইসলাম লিটন,ছাত্রদলের সদস্য সচিব আদর,যুগ্ম আহ্বায়ক সাহরিয়ার সরদার সৌরভ, পলাশ,পাঁচুপুর ইউনিয়ন বিএনপির সভাপতি মো.নিয়ামত আলী বাবু,সম্পাদক ফারুখ হোসেন
পাঁচুপুর মন্দির কমিটির সভাপতি বিমান,সম্পাদক শ্যামল চন্দ্র মন্ডল সহ বিএনপি অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

- Advertisement -

এই বিভাগের আরও সংবাদ