সাতক্ষীরায় মাদক সেবীরা বেপরোয়া পত্রিকার বার্তা সম্পাদক তুহিন হোসেনকে জীবননাশের হুমকি : থানায় জিডি

ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট
২৬

জিএম মামুন স্টাফ রিপোর্টার
সাতক্ষীরার সদর উপজেলার রসুলপুর উত্তর মেহেদীবাগের মাদকসেবীরা সাতক্ষীরার পাঠক নন্দিত দৈনিক আজকের সাতক্ষীরা পত্রিকার বার্তা সম্পাদক ও জেলা সাংবাদিক এ্যাসোসিয়েনের সাধারণ সম্পাদক মোঃ তুহিন হোসেন কে জীবননাশের হুমকি দেয়ায় সদর থানায় একটি সাধারণ ডায়েরি করেন সাংবাদিক তুহিন হোসেন।

সাধারণ ডাইরির ভিত্তিতে জানা যায়, সাতক্ষীরা সদর উপজেলার উত্তর মেহেদীবাগের বাসিন্দা সাংবাদিক তুহিন হোসেন একজন শান্তি প্রিয় ব্যক্তি। কিন্তু তার প্রতিবেশী মোঃ মতিয়ার রহমানের ছেলে মোঃ আসিফ খুব হিংস্র প্রকৃতির লোক ও মাদক সেবী । স্থানীয় ভাবে গোলোযোগ সৃষ্টি হওয়া কে কেন্দ্র করে গত ১১ নভেম্বর ২০২২ তারিখ সন্ধ্যা অনুমানিক ৬টার সময় সাংবাদিক তুহিন হোসেনের বাড়ির সামনে এসে বিবাদী আসিফসহ অন্যাণ্যরা অকথ্য ভাষায় গালিগালাজ করতে সহ বিভিন্ন আস্ফলন করতে থাকে তার পরিবারের লোকজনকে মারার জন্য উদ্যত হয়।
সাংবাদিক তুহিন হোসেন কে আইন প্রয়োগ সংস্থার কাছে মিথ্যা তথ্য দিয়ে মামলায় ফাঁসিয়ে দিবে বলে শাসিয়ে যায়। সে আরো বলে তুহিন কে রাতের আঁধারে ফাঁকা জায়গায় একলা পেলে খুন করার হুমকি দেয়। আসিফের এই হুমকিতে নিজের এবং তার পরিবারের সদস্যদের সুরক্ষার জন্য তুহিন হোসেন বাদী হয়ে ১২ নভেম্বর সাতক্ষীরা সদর থানায় একটি লিখিত সাধারণ ডাইরি করে যার নং ৭৮৬।

- Advertisement -

এই বিভাগের আরও সংবাদ