নূরনগর মানবতার কল্যাণ ফাউন্ডেশন এর আয়োজনে বৃক্ষরোপণ কর্মসূচি।

ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট
৮৯

আব্দুল আলিমঃ শ্যামনগর সাতক্ষীরাঃ“সোনার বাংলা সবুজ করি” এই প্রতিপাদ্য কে সামনে রেখে সাতক্ষীরা জেলার শ্যামনগর উপজেলার নূরনগর মানবতার কল্যাণ ফাউন্ডেশন এর পক্ষ থেকে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয়েছে।

৮ অক্টোবর ২০২২,(শনিবার) নূরনগর ইউনিয়ন এর বিভিন্ন মসজিদ, মাদ্রাসা, মন্দির ও শিক্ষা প্রতিষ্ঠান প্রাঙ্গণে এই বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয়।

- Advertisement -

বৃক্ষরোপণ কর্মসূচি তে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিতি ছিলেন, মোঃ মুনির আহমেদ, ইউপি সদস্য মোবারক হোসেন লাচ্চু, ইউপি সদস্য রেজাউল করিম দোলনা, ইউপি সদস্য আব্দুস ছামাদ, মোঃ রফিকুল ইসলাম, শেখ রওশান আলম, মাওলানা সাজিদুল, সাংবাদিক এস এম জাকির হোসেন, সাংবাদিক মোঃ আনোয়ারুল ইসলাম সহ এলাকায় গন্যমান্য ব্যক্তিবর্গ।

নূরনগর মানবতার কল্যাণ ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা পরিচালক শেখ আল মামুন বলেন, আমরা চেষ্টা করছি বৃক্ষরোপনের মাধ্যমে প্রাকৃতিক ভারসাম্য রক্ষা করতে। সকলকে অনুপ্রাণিত করতে আমাদের এই বৃক্ষরোপণ কর্মসূচি।

উল্লেখ, ৪ সেপ্টেম্বর ২০২১ নূরনগর মানবতার কল্যাণ ফাউন্ডেশন যাত্রা শুভ করে। সেখান থেকে উক্ত ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা পরিচালক শেখ আল মামুন এর পরিচালনায়, শীতার্ত অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণ, পবিত্র মাহে রমজানে গরীব অসহায় মানুষের বাড়িতে গিয়ে ইফতার সামগ্রী বিতরণ, ফ্রী মেডিকেল ক্যাম্প, ফ্রী ঔষধ বিতরণ, অসহায় মানুষের অর্থিক সাহায্য করে, সুনামের সাথে মানবতার সেবায় কাজ করে আসছে।

নূরনগর মানবতার কল্যাণ ফাউন্ডেশন এর সদস্য হিসাবে উপস্থিতি ছিলেন, শিমুল দেবনাথ, সরোজিত গায়েন, শুভ সাহা,মেহবুব আলম সবুজ, জান্নাতুল ফেরদৌস রিমা, মো হাবিবুল্লাহ।

এই বিভাগের আরও সংবাদ